অফিসার নিয়োগ দেবে স্কয়ার টয়লেট্রিজ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড। প্রতিষ্ঠানটিতে ‘সেলস অফিসার ’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম

সেলস অফিসার।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

প্রার্থীর  স্নাতক এর ক্ষেত্রে ন্যূনতম ছয় মাস মাঠ পর্যায়ের অভিজ্ঞতা অথবা উচ্চ মাধ্যমিক পাস হলে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স সর্বোচ্চ ৩২ বছর। দেশের যেকোনো স্থানে চাকরি করা এবং ব্যাপক ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

কর্মস্থল

বাংলাদেশের যেকানো স্থানে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীরা  উপরোক্ত পদে   সম্প্রতি তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, শিক্ষাগত এবং অভিজ্ঞতার যাবতীয় সনদপত্রের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, জীবনবৃত্তান্ত এবং স্বহস্তে লিখিত আবেদনপত্র সহ আগামী ৯ ডিসেম্বর ২০২২ তারিখ সকাল ৮:৩০ মিনিটের এর মধ্যে নিম্নোক্ত ঠিকানায় লিখিত পরীক্ষার জন্য উপস্থিত থাকতে হবে।

পরীক্ষার স্থান: স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড, রুপায়ণ সেন্টার (১১তলা), ৭২, মহাখালী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১২। চট্রগ্রাম এবং সিলেট বিভাগের প্রার্থীগণকে তাদের নিজ বিভাগে নিয়োগ প্রদান করা হবে।

`”স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড নিয়োগসংক্রান্ত কাজের জন্য কোনো ধাপেই প্রার্থীর সাথে কোনো ধরনের আর্থিক লেনদেন করে না।”

আবেদনের শেষ তারিখ

৯ ডিসেম্বর, ২০২২।

সূত্র : বিডিজবস

স্কয়ার টয়লেট্রিজ

Square Toiletries Ltd. is one of the largest fast-moving consumer goods companies in Bangladesh and is a subsidiary of Square Group. The company is marketing 20 brands in different segments like health and hygiene, oral care, hair care, fabric care etc. and producing more than 50 products.