অফিসার পদে চাকরি দেবে যমুনা ব্যাংক ফাউন্ডেশন

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে যমুনা ব্যাংক ফাউন্ডেশন। প্রতিষ্ঠানটিতে ‘ক্রেডিট/ফরেন ট্রেড অফিসার’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

যমুনা ব্যাংক লিমিটেড একটি বাণিজ্যিক সত্তা হলেও এটির উদ্দেশ্য শুধুমাত্র মুনাফা অর্জন করা নয় বরং নিজস্ব সামাজিক দায়বদ্ধতার প্রতি সংবেদনশীল ও প্রতিশ্রুতিবদ্ধ হওয়া। যমুনা ব্যাংক তার প্রতিষ্ঠা থেকে কর্পোরেট সামাজিক দায়িত্ব পালনে ব্যাঙ্কিং সেক্টরে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। সমাজের সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর প্রতি সাহায্যের হাত বাড়াতে ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্যরা যমুনা ব্যাংক ফাউন্ডেশন (জেবিএফ) প্রতিষ্ঠা করতে অনুপ্রাণিত হয়েছিলেন। এটি একটি অলাভজনক এবং দাতব্য সংগঠন যা ২০০৭ সাল থেকে একটি পরিকল্পিত ও সমন্বিত পদ্ধতিতে সিএসআর কার্যক্রম পরিচালনার উদ্দেশ্য নিয়ে কাজ করে আসছে। যমুনা ব্যাংক ফাউন্ডেশন দৃঢ়ভাবে বিশ্বাস করে যে সিএসআর কার্যক্রম কোন দান নয় বরং একটি কর্পোরেট সত্ত্বা থেকে সমাজের সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর অধিকার। যমুনা ব্যাংক ফাউন্ডেশন সমাজের প্রতি দায়বদ্ধতা এবং দায়িত্বের জবাবদিহিতার অনুভূতি থেকে বিভিন্ন সিএসআর কার্যক্রম পরিচালনা করে।

পদের নাম

ক্রেডিট/ফরেন ট্রেড অফিসার।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

প্রার্থীকে দেশে/বিদেশের কোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর এবং একাডেমিক ক্যারিয়ারে কোনো তৃতীয় বিভাগ/শ্রেণি প্রযোজ্য নয়। CDCS-এর মতো পেশাদার কোর্স সম্পন্ন করাকে অগ্রাধিকার দেওয়া হবে।

কর্মস্থল

বাংলাদেশের যেকোনো স্থানে।

আবেদন প্রক্রিয়া

যোগ্য এবং আগ্রহী প্রার্থীদের একটি সাম্প্রতিক স্ক্যান করা ছবি সহ অনলাইনে আবেদন করার জন্য অনুরোধ করা হচ্ছে। আগ্রহী যোগ্য প্রার্থীরা https://jamunabankbd.com/career এই ঠিকানায় আবেদন করতে পারবেন।শুধুমাত্র বাছাই করা প্রার্থীদের সাথে আরও আলোচনার জন্য যোগাযোগ করা হবে। সরাসরি কোনো আবেদন গ্রহণ করা হবে না।

আবেদনের শেষ তারিখ

২৫ মে, ২০২২।

সূত্র : বিডিজবস

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের সিএসআর কার্যক্রম দেশের ভেতরে এবং এর বাইরেও অত্যন্ত প্রশংসা পেয়েছে। সিএসআর কার্যক্রম বাংলাদেশ এর কেন্দ্রীয় ব্যাংক দ্বারা বাধ্যতামূলক করা হয়েছে। আমাদের সিএসআর কার্যক্রম বাংলাদেশ ব্যাংকের গভর্নর কর্তৃক প্রশংসিত হয়েছে এবং বাংলাদেশ ব্যাংকের প্রকাশনাতেও স্থান পেয়েছে।