অভিজ্ঞতা ছাড়াই চাকরি দিচ্ছে ব্যুরো বাংলাদেশ

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্যুরো বাংলাদেশ। সংস্থাটি ‘অডিটর’ পদে লোকবল নিয়োগ দেবে।  এ পদে পুরুষ এবং নারী-উভয়েই আবেদন করতে পারবেন। 

পদের নাম: অডিটর।

পদ সংখ্যা: ৩০ জন।

চাকরির ধরন: স্থায়ী।

চাকরির বিবরণ: মাঠ পর্যায়ের কাজ। দেশব্যাপী সংস্থাটির যেকোনো জোন অফিস হবে কর্মক্ষেত্র। ব্রাঞ্চ অফিসগুলো পরিদর্শন করা লাগবে এবং অডিটের কাজে প্রয়োজনে সেখানে অবস্থান করতে হবে।

শিক্ষাগত যোগ্যতা: অ্যাকাউন্টিং/ফাইন্যান্স/ম্যানেজমেন্ট বিষয়ে বিবিএ সহ এমবিএ অথবা বিবিএস সহ এমবিএস ডিগ্রি। কোনো খ্যাতনামা প্রতিষ্ঠান থেকে সিএ-সিসি (চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট কোর্স কমপ্লিট) সার্টিফিকেটধারী হতে হবে।

অভিজ্ঞতা: প্রযোজ্য নয়।

বয়সসীমা: ৩০ জুন ২০২২ তারিখে সর্বোচ্চ ৩৫ বছর বয়স।

কর্মক্ষেত্র: দেশের যেকোনো স্থান।

বেতন: প্রবেশনকালে ৩০,০০০ টাকা + মোবাইল বিল ও টিএ-ডিএ। ৬ মাসের সফল প্রবেশনকাল শেষে চাকরি স্থায়ী হওয়ার পর প্রতিষ্ঠানের বেতন কাঠামো অনুযায়ী বেতন প্রদান করা হবে এবং প্রভিডেন্ট ফান্ড, গ্রাচুইটি, ৩টি ‍উৎসব বোনাসসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের সাম্প্রতিক তোলা পাসপোর্ট সাইজের ছবিসহ সিভি এবং আবেদনপত্র careers@burobd.org ই-মেইল ঠিকানায় পাঠাতে হবে। ই-মেইলের সাবজেক্ট লাইনে পদের নাম উল্লেখ করতে হবে। আবেদনের শেষ তারিখ ১০ জুন, ২০২২।