অভিজ্ঞতা ছাড়াই ১০০ কর্মী নেবে ইউএস-বাংলা এয়ারলাইন্স, বেতন ৩৫০০০

ইউএস-বাংলা এয়ারলাইন্স সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের কাস্টমার সার্ভিসে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : এক্সিকিউটিভ। পদের সংখ্যা : ১০০। আবেদন যোগ্যতা : যেকোনো বিষয়ে স্নাতক পাস। তবে ইংলিশ মিডিয়াম থেকে ও লেভেল এবং এ লেভেল পাস বা বিদেশি ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

নিয়ম মেনে কাজে আগ্রহী, যোগাযোগ দক্ষতা ও ইন্টারপারসোনাল স্কিল থাকতে হবে। প্রার্থীর বয়সসীমা ২২-৩০ বছরের মধ্যে হতে হবে। প্রার্থী পুরুষ হলে ন্যূনতম উচ্চতা ৫ ফিট ৬ ইঞ্চি ও নারী হলে ন্যূনতম উচ্চতা ৫ ফিট ২ ইঞ্চি থাকতে হবে।

কম্পিউটার ব্যবহারে পারদর্শী হতে হবে। দলবদ্ধ হয়ে কাজের আগ্রহ ও চাপ সামলে কাজ করার মানসিকতা থাকতে হবে।

এছাড়া কাস্টমার সার্ভিস, গ্রাউন্ড সার্ভিস, এয়ারপোর্ট সার্ভিসে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। চূড়ান্ত নিয়োগের পর বাংলাদেশের যেকোনো স্থানে কাজের আগ্রহ থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : যোগদানের পর মাসিক বেতন হবে ৩৫০০০ টাকা। তবে ৬ মাস পরে বেতন আরও বাড়বে। এছাড়াও মেডিকেল অ্যালায়েন্স, প্রভিডেন্ট ফান্ড, ইনস্যুরেন্স ও গ্র্যাচুয়েটি, দুপুরের খাবার, বার্ষিক সেলারি রিভিউ, বছরে দুইবার উৎসব ভাতা ও বছরে নির্ধারিত সংখ্যক বিনামূল্যে বিমানের টিকিট পাওয়া যাবে।

আবেদন যেভাবে : আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ : ৩১ অক্টোবর, ২০২২