আইওএমতে চাকরির সুযোগ, আবেদন করুন অনলাইনে

আন্তর্জাতিক অভিবাসন সংস্থা (আইওএম) বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের বাংলাদেশে চলমান প্রজেক্টের জন্য লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: ন্যাশনাল প্রোগ্রাম অফিসার (হেলথ কো-অর্ডিনেশন)। পদসংখ্যা: নির্ধারিত না।বিভাগ: মাইগ্রেশন হেলথ। আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সামাজিক বিজ্ঞান, পাবলিত হেলথ, ডেভেলপমেন্ট স্টাডিজ, হেলথ ইকোনমিকস, বিজনেস ম্যানেজমেন্টে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

প্রজেক্ট ম্যানেজমেন্ট, বাজেট ড্রাফটিং, রিসার্চ, রিপোর্ট রাইটিং, সরকারি ও আন্তর্জাতিক সংস্থার সঙ্গে লিয়াজোঁর কাজের অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। স্নাতকোত্তর ডিগ্রিধারীদের জন্য চাকরির অভিজ্ঞতা তিন বছর।

হেলথ প্রোগ্রামস অ্যান্ড প্রোটোকলস ইভাল্যুশনে অভিজ্ঞতা থাকতে হবে। আন্তর্জাতিক সংস্থায় কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের আবেদনপত্র বা কভার লেটার, সিভি, পারসোনাল হিস্ট্রি ফরম ও সদ্য তোলা ছবির স্ক্যান কপি dhakajobs@iom.int ই–মেইলে পাঠাতে হবে। পারসোনাল হিস্ট্রি ফরম এ ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে।

আবেদনের শেষ সময়: ৫ এপ্রিল ২০২২।

আইওএম
আইওএম