আকিজ গ্রুপে একাধিক পদে চাকরির সুযোগ, বেতন ৪৫০০০

আকিজ গ্রুপ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠান একাধিক পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : প্রজেক্ট ইঞ্জিনিয়ার। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা: সিভিল ইঞ্জিনিয়ারিং-এ ডিপ্লোমা। কমপক্ষে ১৫ বছর কাজ করার এবং কাজের নকশা, পরিমাপ ও বিশ্লেষণ করার দক্ষতাসহ নির্মাণ কাজ পরিচালনার অভিজ্ঞতা থাকতে হবে। বয়স: সর্বোচ্চ ৪৫ বছর। 
কর্মস্থল: বাংলাদেশের যে কোন স্থান। মাসিক বেতন: ৪৫,০০০-৫০,০০০ টাকা।

পদের নাম : সাইট ইঞ্জিনিয়ার। পদের সংখ্যা: নির্ধারিত না। আবেদন যোগ্যতা: সিভিল ইঞ্জিনিয়ারিং- এ ডিপ্লোমা। কমপক্ষে ১০ বছর কাজ করার এবং কাজের নক্শা, পরিমাপ ও বিশ্লেষণ করার দক্ষতাসহ নির্মাণ কাজ পরিচালনার অভিজ্ঞতা থাকতে হবে। বয়স: সর্বোচ্চ ৪০ বছর। 
কর্মস্থল: বাংলাদেশের যে কোন স্থান। মাসিক বেতন: ২৮,০০০-৩৩,০০০ টাকা।

পদের নাম : পারচেজ অফিসার-লীফ। পদের সংখ্যা : ২০। আবেদন যোগ্যতা: কৃষি বিজ্ঞানে  স্নাতকোত্তর। মটর সাইকেল ও কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। বয়স: সর্বোচ্চ ৩০-৩৭বছর। কর্মস্থল: বাংলাদেশের যে কোন স্থান। মাসিক বেতন: ২৫,০০০ টাকা।

পদের নাম: নির্মাণ সুপারভাইজার। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা: এইচ.এস.সি পাশ। নির্মাণ শ্রমিক পরিচালনায় ও নির্মাণ কাজ তত্ত্বাবধানে কমপক্ষে ৭ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স: সর্বোচ্চ ৩৮ বছর। কর্মস্থল: বাংলাদেশের যে কোন স্থান। মাসিক বেতন: ২০,০০০-২৫,০০০ টাকা।

পদের নাম: হিসাব কর্মকর্তা-বিড়ি ফ্যাক্টরি। পদের সংখ্যা : ২৫ জন। শিক্ষাগত যোগ্যতা: যে কোন সরকারি বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্যে  স্নাতকোত্তর। এসএসসি/এইচএসসি-তে জিপিএ-৫ প্রাপ্তদেরকে অগ্রাধিকার দেওয়া হবে। বয়স: ২৬-৩২ বছর। কর্মস্থল: বাংলাদেশের যে কোন স্থান। মাসিক বেতন: ২০,০০০ টাকা।

পদের নাম : গোডাউন কিপার। পদের সংখ্যা : ২৫ জন। আবেদন যোগ্যতা : আবেদন যোগ্যতা: বাণিজ্যে স্নাতকোত্তর। হাতের লেখা সুন্দর ও কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। গোডাউন/স্টোর-এর হিসাব সংক্রান্ত কাজে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স: সর্বোচ্চ ৩৫ বছর। কর্মস্থল: বাংলাদেশের যে কোন স্থান। মাসিক বেতন: শিক্ষানবিশকালে ২০,০০০ টাকা প্রদান করা হবে এবং শিক্ষানবিশকাল সফলভাবে সম্পন্নকারীর কর্মদক্ষতা মূল্যায়নের ভিত্তিতে বেতন বৃদ্ধি করা হবে।

প্রতিটি পদের জন্য প্রভিডেন্ট ফান্ড ও গ্র্যাচুয়িটি সুবিধা রয়েছে

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ : ১৯ মার্চ, ২০২২।

আকিজ-গ্রুপ
আকিজ-গ্রুপ