ইউএস-বাংলা এয়ারলাইন্সে কেবিন ক্রু নিয়োগ, বেতন কমপক্ষে ৮০০০০

ইউএস-বাংলা এয়ারলাইন্স সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের অভ্যন্তরীণ এবং আন্তর্জাতিক রুটের জন্য কয়েকজন স্মার্ট,আত্মবিশ্বাসী ও নিবেদিত কর্মী খুঁজছে। আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম : কেবিন ক্রু। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : কমপক্ষে এইচএসসি বা সমমান পাস করতে হবে।  এসএসসি এবং এইচএসসি বা সমমান পরীক্ষায় জিপিএ ৫ স্কেলে ন্যূনতম ৩ থাকতে হবে। ‌‌‘ও’ লেভেলের জন্য- গড় গ্রেড ‘ডি’ সহ সর্বোচ্চ ৫টি বিষয় এবং গড় গ্রেড ‘ডি’ সহ এ লেভেল-সর্বোচ্চ ২টি বিষয়। জিইডি গ্রহণযোগ্য নয়।

বিজ্ঞপ্তি অনুসারে স্নাতক ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেওয়া হবে। বয়সসীমা অনভিজ্ঞদের জন্য ১৯-২৫ বছর। অভিজ্ঞদের জন্য ৩২ বছর পর্যন্ত।

১। উচ্চতা: পুরুষ ৫-৬ ইঞ্চি, মহিলা ৫-২ ইঞ্চি। 
২। ওজন: উচ্চতা ওজন চার্ট অনুযায়ী হতে হবে।
৩। ভাষা দক্ষতা: ইংরেজি এবং বাংলা ভাষায় সাবলীল (লিখিত এবং কথ্য উভয়ই)
৪। চোখের দৃষ্টি: পরিষ্কার দৃষ্টিসম্পন্ন হতে হবে (৬/৬)। 
৫। সাঁতার কাটা: সাঁতার কাটতে জানতে হবে।
৬। শারীরিক অবস্থা: সুঠাম দেহ ও সুস্বাস্থ্য এর অধিকারী। শরীরের দৃশ্যমান অংশে কোন ট্যাটু বা কাটা চিহ্ন থাকা যাবে না।
৭। বাহ্যিক অবয়ব: আকর্ষণীয়, গ্ল্যামারাস এবং অধূমপায়ী হতে হবে।
৮। উত্তরাতে বসবাসের আগ্রহী হতে হবে।
৯। অভিজ্ঞ কেবিন ক্রুদের জন্য: বোয়িং, ড্যাশ ৮ এবং এটিআর ফ্লিটে কেবিন ক্রু হিসাবে ২-৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন ভাতা, ফ্লায়িং এবং আউট স্টেশন অ্যালায়েন্স সহ ন্যূনতম ৮০,০০০ টাকা প্রতি মাসে প্রদান করা হবে। ফ্লায়িং ডিউটির জন্য উত্তরা এলাকায় অফিশিয়াল ট্রান্সপোর্ট দেওয়া হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের সরাসরি www.usbair.com এই ওয়েবসাইটে গিয়ে কেবিন ক্রু বিজ্ঞাপনের নির্দেশনা অনুযায়ী আবেদন করতে হবে। অনলাইন পদ্ধতিতে  apply now তে ক্লিক করে পরবর্তী নির্দেশাবলী মেনে আবেদন ফর্ম পূরণ করে সাবমিট করতে হবে।

আবেদনের শেষ তারিখ : ১২ মার্চ, ২০২২

US-Bangla Airlines, the country’s largest private airline is looking for a few smart, confident, dedicated & friendly individuals to fly around the world for its domestic & international network as Cabin Crew. As the premium airline of the country, we want to deliver the best of Bangladeshi’s warm and generous hospitality to our valued passengers.