এইচএসএসি পাসে কেবিন ক্রু নেবে নভোএয়ার

নভোএয়ার সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি কেবিন ক্রু নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম  : কেবিন ক্রু ( নার ও পুরুষ)। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : ন্যূনতম এইচএসসি পাস বা এ লেভেল উত্তীর্ণ। 

প্রার্থীর বয়সসীমা ২০-২৬ বছর। নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবেন। কমপক্ষে উচ্চতা : নারী ১৬০ সেন্টিমিটার, পুরুষ ১৬৮ সেন্টিমিটার। ওজন বিএমআই হিসেবে থাকতে হবে।

বাংলা ও ইংরেজি ভাষায় লিখতে ও কথা বলায় পারদর্শী হতে হবে। স্বচ্ছ দৃষ্টি শক্তির অধিকারী হতে হবে। শরীরে কোনো দৃশ্যমান ট্যাটু থাকা যাবে না। সাঁতার জানতে হবে।  

কেবিন ক্রু হিসেবে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে। প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদনের শেষ তারিখ : ১৫ সেপ্টেম্বর, ২০২২

আবেদন যেভাবে : আগ্রহীদের এই লিংক থেকে আবেদন ফরম ডাউনলোড করে পূরণ সাপেক্ষে পাঠাতে হবে নভোএয়ার লিমিটেড, হাউজ নম্বর-৫০, রোড-১১, ব্লক-এফ, বনানী, ঢাকা-১২১৩ – এই ঠিকানায়।

The prospective Cabin Crew members are expected to provide high standard customer service to the passengers while ensuring their comfort and safety throughout the flight.

NOVOAIR Limited does not charge any fee at any stage of the recruitment process. Please note that NOVOAIR is an equal opportunity employer. Any form of persuasion will disqualify the candidature before or after the final selection