একাধিক পদে নিয়োগ দেবে এনটিভি

একাধিক পদে নিয়োগ দেবে জনপ্রিয় বেসরকারি টেলিভিশন ইন্টারন্যাশনাল টেলিভিশন চ্যানেল লিমিটেড (এনটিভি)। প্রতিষ্ঠানটিতে তিনটি বিভাগের মোট আটটি পদে ১২ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে সহজেই আবেদন করতে পারবেন। প্রার্থীদের কর্মস্থল হবে ঢাকা এবং বেতন আলোচনা সাপেক্ষে নির্ধারণ করা হবে। আগামী ১ জানুয়ারি ২০২৩-এর মধ্যে আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

সিনিয়র নিউজরুম এডিটর ও নিউজরুম এডিটর (অনলাইন)

এনটিভির অনলাইন বিভাগের নিউজডেস্কে সিনিয়র নিউজরুম এডিটর ও নিউজরুম এডিটর পদে দুজনকে নিয়োগ দেওয়া হবে। 

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর/স্নাতক ডিগ্রিধারী যেকোনো বাংলাদেশি নাগরিক আবেদনের যোগ্য বিবেচিত হবেন। স্বনামধন্য কোনো সংবাদ মাধ্যমে ৩ থেকে ৫ বছরের অভিজ্ঞতাসম্পন্ন যেকোনো সাংবাদিক এই পদে আবেদন করতে পারবেন। তবে অনলাইন প্ল্যাটফর্মে কর্মরত সংবাদিকেরা এক্ষেত্রে প্রাধান্য পাবেন।

চাপের মুখে কাজ করার মানসিকতা, ইংরেজি থেকে বাংলা এবং বাংলা থেকে ইংরেজিতে অনুবাদ, সংবাদ যাচাই-বাছাই ও সম্পাদন করে তা প্রকাশ উপযোগী করার দক্ষতা থাকতে হবে। আগ্রহী প্রার্থীদের অফিস অ্যাপ্লিকেশনের পাশাপাশি বাংলা ও ইংরেজি টাইটিংয়ে দক্ষ হতে হবে। আবেদনকারীর বয়স হতে হবে ২৫ থেকে অনূর্ধ্ব ৩৫ বছর। আগ্রহীরা আগামী ১ জানুয়ারি ২০২৩ এর মধ্যে [email protected] এই ইমেইলে জীবনবৃত্তান্ত পাঠিয়ে আবেদন করতে পারবেন। পূর্ণাঙ্গ নিয়োগ বিজ্ঞাপ্তি দেখতে নিচে সংযুক্ত পিডিএফ ফাইলটি দেখুন।

গ্রাফিক ডিজাইনার (টেলিভিশন)

এনটিভির গ্রাফিক বিভাগে গ্রাফিক ডিজাইনার পদে দুজনকে নিয়োগ দেওয়া হবে। 

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে গ্রাফিক ডিজাইন বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। চারুকলা বিভাগের প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। যেকোনো টেলিভিশনে দুই থেকে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। 

প্রার্থীদের অফিস অ্যাপ্লিকেশনে দক্ষতার পাশাপাশি বাংলা ও ইংরেজি টাইপিংয়ে দক্ষ হতে হবে। প্রার্থীকে স্মার্ট হতে হবে ও সুন্দর আচরণের ও মানসিকতার অধিকারী হতে হবে। অনূর্ধ্ব ৩৫ বছর বয়সী যে কোন বাংলাদেশি এই পদে আবেদন করতে পারবেন। আগ্রহীরা আগামী ১ জানুয়ারি ২০২৩ এর মধ্যে [email protected] এই ইমেইলে জীবনবৃত্তান্ত পাঠিয়ে আবেদন করতে পারবেন। পূর্ণাঙ্গ নিয়োগ বিজ্ঞাপ্তি দেখতে নিচে সংযুক্ত পিডিএফ ফাইলটি দেখুন।

সিনিয়র এক্সিকিউটিভ (অনলাইন)

এনটিভির অনলাইন বিভাগের ভিডিও মনেটাইজেশন সেকশনে সিনিয়র এক্সিকিউটিভ পদে একজনকে নিয়োগ দেওয়া হবে। 

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর/স্নাতক ডিগ্রিধারী যেকোনো বাংলাদেশি নাগরিক আবেদনের যোগ্য বিবেচিত হবেন। স্বনামধন্য কোনো টেলিভিশন বা অনলাইন প্ল্যাটফর্মে ৩ থেকে ৫ বছর কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। 

প্রার্থীকে দেশি এবং আন্তর্জাতিক ট্রেন্ডিং খবর ও বিনোদন সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে। ইউটিউব ও ফেসবুকের পলিসি সম্পর্কে আপডেট থাকতে হবে। এছাড়া ফটো ও ভিডিও এডিটিং সফটওয়্যারে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

আগ্রহী প্রার্থীদের অফিস অ্যাপ্লিকেশনের পাশাপাশি বাংলা ও ইংরেজি টাইটিংয়ে দক্ষ হতে হবে। আবেদনকারীর বয়স হতে হবে অনূর্ধ্ব ৩৫ বছর। আগ্রহীরা আগামী ১ জানুয়ারি ২০২৩ এর মধ্যে [email protected] এই ইমেইলে জীবনবৃত্তান্ত পাঠিয়ে আবেদন করতে পারবেন। পূর্ণাঙ্গ নিয়োগ বিজ্ঞাপ্তি দেখতে নিচে সংযুক্ত পিডিএফ ফাইলটি দেখুন।

নিউজরুম এডিটর (ফিচার, অনলাইন)

এনটিভির অনলাইন বিভাগের ফিচারডেস্কে নিউজরুম এডিটর পদে দুজনকে নিয়োগ দেওয়া হবে। 

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর/স্নাতক ডিগ্রিধারী যেকোনো বাংলাদেশি নাগরিক আবেদনের যোগ্য বিবেচিত হবেন। স্বনামধন্য কোনো সংবাদ মাধ্যমে তিন বছর কাজ করার অভিজ্ঞতাসম্পন্ন যেকোনো সাংবাদিক এই পদে আবেদন করতে পারবেন। তবে অনলাইন প্ল্যাটফর্মে কর্মরত সংবাদিকেরা এক্ষেত্রে প্রাধান্য পাবেন।

চাপের মুখে কাজ করার মানসিকতা, ইংরেজি থেকে বাংলা এবং বাংলা থেকে ইংরেজিতে অনুবাদ, সংবাদ যাচাই-বাছাই ও সম্পাদন করে তা প্রকাশ উপযোগী করার দক্ষতা থাকতে হবে। আগ্রহী প্রার্থীদের অফিস অ্যাপ্লিকেশনের পাশাপাশি বাংলা ও ইংরেজি টাইপিংয়ে দক্ষ হতে হবে। আবেদনকারীর বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর। আগ্রহীরা আগামী ১ জানুয়ারি ২০২৩ এর মধ্যে [email protected] এই ইমেইলে জীবনবৃত্তান্ত পাঠিয়ে আবেদন করতে পারবেন। পূর্ণাঙ্গ নিয়োগ বিজ্ঞাপ্তি দেখতে নিচে সংযুক্ত পিডিএফ ফাইলটি দেখুন।

নিউজরুম এডিটর (স্পোর্টস, অনলাইন) 

এনটিভির অনলাইন বিভাগের স্পোর্টস সেকশনে নিউজরুম এডিটর পদে দুজনকে নিয়োগ দেওয়া হবে। 

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর/স্নাতক ডিগ্রিধারী যেকোনো বাংলাদেশি নাগরিক আবেদনের যোগ্য বিবেচিত হবেন। স্বনামধন্য কোনো সংবাদ মাধ্যমের স্পোর্টস বিভাগে তিন বছর কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। তবে অনলাইন প্ল্যাটফর্মে কর্মরত সংবাদিকেরা এক্ষেত্রে প্রাধান্য পাবেন। আন্তর্জাতিক ও ঘরোয়া ফুটবল, ক্রিকেটসহ খেলাধুলা সম্পর্কে সামগ্রিক ধারণা থাকতে হবে।

চাপের মুখে কাজ করার মানসিকতা, ইংরেজি থেকে বাংলা এবং বাংলা থেকে ইংরেজিতে অনুবাদ, সংবাদ যাচাই-বাছাই ও সম্পাদন করে তা প্রকাশ উপযোগী করার দক্ষতা থাকতে হবে। আগ্রহী প্রার্থীদের অফিস অ্যাপ্লিকেশনের পাশাপাশি বাংলা ও ইংরেজি টাইপিংয়ে দক্ষ হতে হবে। আবেদনকারীর বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর। আগ্রহীরা আগামী ১ জানুয়ারি ২০২৩ এর মধ্যে [email protected] এই ইমেইলে জীবনবৃত্তান্ত পাঠিয়ে আবেদন করতে পারবেন। পূর্ণাঙ্গ নিয়োগ বিজ্ঞাপ্তি দেখতে নিচে সংযুক্ত পিডিএফ ফাইলটি দেখুন।

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ার (এনটিভি)

এনটিভির ব্রডকাস্ট বিভাগে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ার একজনকে নিয়োগ দেওয়া হবে। 

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: আগ্রহী প্রার্থীদের স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং অথবা কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অথবা টেলিকমিউনিকেশন বিষয়ে বিএসসি ডিগ্রিধারী হতে হবে। যেকোনো টেলিভিশনের সংশ্লিষ্ট বিভাগে চার থেকে পাঁচ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। 

প্রার্থীদের বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগ করার দক্ষতা থাকতে হবে। টিমের সঙ্গে একসঙ্গে কাজ করার মানসিকতা এবং নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ সম্পন্ন করার মানসিকতা থাকতে হবে। প্রার্থীকে স্মার্ট হতে হবে ও সুন্দর আচরণ ও মানসিক গুণের অধিকারী হতে হবে। বিশেষক্ষেত্রে প্রয়োজনে দীর্ঘ সময় কাজ করার মানসিকতা থাকতে হবে। অনূর্ধ্ব ৩০ বছর বয়সী প্রার্থীরা আবেদন করতে পারবেন।আগ্রহীরা আগামী ১ জানুয়ারি ২০২৩ এর মধ্যে [email protected] এই ইমেইলে জীবনবৃত্তান্ত পাঠিয়ে আবেদন করতে পারবেন। পূর্ণাঙ্গ নিয়োগ বিজ্ঞাপ্তি দেখতে নিচে সংযুক্ত পিডিএফ ফাইলটি দেখুন।

এক্সিকিউটিভ (ফাইন্যান্স, এনটিভি)

এনটিভির ফাইন্যান্স বিভাগে এক্সিকিউটিভ পদে একজনকে নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: আগ্রহী প্রার্থীকে স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে ফাইন্যান্স বা অ্যাকাউন্টিং বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। প্রার্থীর ন্যূনতম দুই থেকে তিন বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সিএ (আংশিক) সম্পন্ন প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। 

প্রার্থীকে অফিস অ্যাপ্লিকেশনের পাশাপাশি বাংলা ও ইংরেজি টাইপিংয়ে দক্ষ হতে হবে। চাপের মধ্যে এবং অফিসের প্রয়োজনে দীর্ঘ সময় কাজ করার মানসিকতা থাকতে হবে। অনূর্ধ্ব ৩৩ বছর বয়সী যে কেউ এ পদে আবেদন করতে পারবেন। আগ্রহীরা আগামী ১ জানুয়ারি ২০২৩ এর মধ্যে [email protected] এই ইমেইলে জীবনবৃত্তান্ত পাঠিয়ে আবেদন করতে পারবেন। পূর্ণাঙ্গ নিয়োগ বিজ্ঞাপ্তি দেখতে নিচে সংযুক্ত পিডিএফ ফাইলটি দেখুন।

জুনিয়র এক্সিকিউটিভ (অনলাইন)

এনটিভির অনলাইন বিভাগের স্যোশাল মিডিয়া সেকশনে জুনিয়র এক্সিকিউটিভ পদে একজনকে নিয়োগ দেওয়া হবে। 

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। যেকোনো টেলিভিশন বা অনলাইন প্ল্যাটফর্মে প্রার্থীর দুই থেকে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগ ও টাইপিংয়ে এ দক্ষ হতে হবে। অনূর্ধ্ব ৩০ বছর বয়সী যে কেউ এ পদে আবেদন করতে পারবেন।

প্রার্থীকে দেশি এবং আন্তর্জাতিক ট্রেন্ডিং খবর ও বিনোদন সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে। ইউটিউব ও ফেসবুকের পলিসি সম্পর্কে আপডেট থাকতে হবে। এছাড়া ফটো ও ভিডিও এডিটিং সফটওয়্যার সম্পর্কে ধারণা থাকতে হবে। আগ্রহীরা আগামী ১ জানুয়ারি ২০২৩ এর মধ্যে [email protected] এই ইমেইলে জীবনবৃত্তান্ত পাঠিয়ে আবেদন করতে পারবেন।