একাধিক পদে নিয়োগ দেবে প্রমি এগ্রো ফুডস

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রোমি অ্যাগ্রো ফুডস লিমিটেড। প্রতিষ্ঠানটিতে ‘এরিয়া সেলস ম্যানেজার, সেলস অফিসার (এস.ও)’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারেন।

পদের নাম

এরিয়া সেলস ম্যানেজার, সেলস অফিসার (এস.ও)।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা (সেলস অফিসার)

স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এসএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে খাদ্য পণ্য বিপণনকারী প্রতিষ্ঠানে সমমান পদে অভিজ্ঞ ব্যক্তিদের প্রাধান্য দেওয়া হবে। পাশাপাশি নতুন প্রার্থীরাও আবেদন করতে পারবে। ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব-৩০ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা (এরিয়া সেলস ম্যানেজার)

স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে বিবিএ/ এমবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে অন্যান্য বিষয়ে ডিগ্রি থাকলেও আবেদন করা যাবে। এরিয়া সেলস ম্যানেজার হিসেবে কমপক্ষে দুই বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। এস.ও নিয়োগের ক্ষেত্রে উচ্চতা কমপক্ষে ৫ ফুট ৪ ইঞ্চি। সঙ্গে সুঠাম দেহ ও সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে।  ন্যূনতম ২৫ থেকে অনূর্ধ্ব-৩৫ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

কর্মস্থল

সারা দেশ (প্রতিষ্ঠান নির্ধারিত)।

বেতন

আলোচনা সাপেক্ষে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্র ও সদ্যতোলা ছবি ও সব শিক্ষাগত যোগ্যতার সনদের মূল কপি ও ফটোকপি সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে উল্লেখিত স্থানে উপস্থিত হতে হবে।

মৌখিক পরীক্ষার শেষ তারিখ

৩০ ডিসেম্বর, ২০২২।

সূত্র : বিডিজবস

বিস্তারিত বিজ্ঞপ্তিতে