একাধিক পদে নিয়োগ দেবে উত্তরা ব্যাংক, যোগ্যতা স্নাতক পাস

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে উত্তরা ব্যাংক লিমিটেড। প্রতিষ্ঠানটিতে ‘অ্যাসিস্ট্যান্ট অফিসার’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম

অ্যাসিস্ট্যান্ট অফিসার (জেনারেল), অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ)।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা (জেনারেল)

স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে ন্যূনতম স্নাতক অথবা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে হবে। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় কমপক্ষে জিপিএ ৪.০০ পয়েন্ট থাকতে হবে। স্নাতক পর্যায়ে ৪.০০ স্কেলে সিজিপিএ কমপক্ষে ৩.০০ পয়েন্ট থাকতে হবে। অনূর্ধ্ব ৩০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা (ক্যাশ)

স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে ন্যূনতম স্নাতক অথবা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে হবে। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় কমপক্ষে জিপিএ ৩.০০ পয়েন্ট থাকতে হবে। স্নাতক পর্যায়ে ৪.০০ স্কেলে সিজিপিএ কমপক্ষে ২.০০ পয়েন্ট থাকতে হবে। অনূর্ধ্ব ৩০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন

অ্যাসিস্ট্যান্ট অফিসার (জেনারেল) পদের বেতন প্রবেশনাল অবস্থায় ২৮০০০ টাকা। প্রবেশন শেষে মাসিক বেতন হবে ৪৫৫০০ টাকা। এছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) পদের বেতন প্রবেশনাল অবস্থায় ২৬০০০ টাকা। প্রবেশন শেষে মাসিক বেতন ৪০৩৫০ টাকা। এছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা অনলাইনে (https://www.uttarabank-bd.com/home/career) আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ

৩০ জুন, ২০২২।

সূত্র : প্রতিষ্ঠান ওয়েবসাইট।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে