এক্সিকিউটিভ পদে লোকবল নেবে ওয়ালটন

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি। প্রতিষ্ঠানটি ‘কল সেন্টার এক্সিকিউটিভ’ পদে লোকবল নেবে। এ পদে নারী এবং পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: কল সেন্টার এক্সিকিউটিভ

পদ সংখ্যা: ২০।

চাকরির বিবরণ/দায়িত্ব: ইনকামিং এবং আউটগোয়িং উভয় ধরনের ফোন কলে অংশ নিতে হবে। ফোনের মাধ্যমে গ্রাহকসেবা দিতে হবে। গ্রাহকদের অভিযোগ শুনে তা সংশ্লিষ্ট বিভাগে জানাতে হবে। গ্রাহকদেরকে পণ্যের তথ্য প্রদান করতে হবে। গ্রাহকদের অভিযোগ শুনে ও বুঝে উপযুক্ত সমাধানের ব্যাপারে জানাতে হবে। বিক্রয় পরবর্তী সেবাসংক্রান্ত ই-মেইল ফলোআপ করা লাগবে এবং গ্রাহকদের ই-মেইলের উত্তর দিতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক।

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর।

অভিজ্ঞতা: সংশ্লিষ্ট কাজে দুই বছরের অভিজ্ঞতা থাকা লাগবে। অভিজ্ঞতা ছাড়াও আবেদন করা যাবে।

অন্যান্য যোগ্যতা: মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশনে (মাইক্রোসফট ওয়ার্ড, এক্সেল, আউটলুক প্রভৃতি) দক্ষতা থাকতে হবে। বাংলা এবং ইংরেজিতে সাবলিলভাবে যোগাযোগের দক্ষতা থাকতে হবে। শিফট অনুসারে কাজ এবং সরকারি ছুটির দিনেও কাজ করার মানসিকতা থাকা লাগবে।

কর্মস্থল: ঢাকা।

বেতন: আলোচনা সাপেক্ষে। পাশাপাশি কোম্পানির নীতিমালা অনুসারে অন‌্যান‌্য সুবিধা।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের jobs@waltonbd.com ই-মেইল ঠিকানায় সিভি পাঠাতে হবে। এছাড়া অনলাইনে বিডিজবসের মাধ্যমে আবেদন ও বিস্তারিত জানা যাবে। আবেদন করতে ক্লিক করুন এখানে। আবেদনের শেষ তারিখ ৫ এপ্রিল ২০২২।

তথ্যসূত্র: বিডিজবস