এনটিভিতে একাধিক পদে চাকরির সুযোগ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভি। প্রতিষ্ঠানটিতে তিনটি ভিন্ন পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে সহজেই আবেদন করতে পারবেন।

পদের নাম

এক্সিকিউটিভ-ভিডিও মনিটাইজেশন (এনটিভি অনলাইন), ভিডিও এডিটর (এনটিভি অনলাইন) , নিউজরুম এডিটর (এনটিভি অনলাইন)।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা- ভিডিও এডিটর (এনটিভি অনলাইন)

স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর ন্যূনতম পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর এডোবি প্রিমিয়ার প্রো, এডোবি আফটার ইফেক্টস, এডোবি ফটোশপ, এডোবি ইলাস্ট্রেটর, ফাইনাল কাট প্রো সফটওয়ারে দক্ষতা থাকতে হবে। অফিস অ্যাপ্লিকেশনের পাশাপাশি বাংলা ও ইংরেজি ভাষায় (টাইপিং এ) দক্ষ হতে হবে। অনূর্ধ্ব ৩২ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে। চাপের মধ্যে কাজের মানসিকতা থাকতে হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা এক্সিকিউটিভ- ভিডিও মনিটাইজেশন (এনটিভি অনলাইন)

স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর ন্যূনতম দুই থেকে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সোশ্যাল মিডিয়া সম্পর্কে গভির অভিজ্ঞতা থাকতে হবে। এডোবি ফটোশপ, এডোবি প্রমিয়ার প্রো, এডোবি ইলাস্ট্রেটরে দক্ষতা থাকতে হবে। চাপের মধ্যে কাজের মানসিকতা থাকতে হবে। অনূর্ধ্ব ৩০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে। প্রার্থীকে স্মার্ট হতে হবে ও সুন্দর আচরণের মানসিকতা থাকতে হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা (নিউজরুম এডিটর)

স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর ন্যূনতম তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। অফিস অ্যাপ্লিকেশনের পাশাপাশি বাংলা ও ইংরেজি ভাষায় (টাইপিং এ) দক্ষ হতে হবে। অনূর্ধ্ব ৩০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে। প্রার্থীকে স্মার্ট হতে হবে ও সুন্দর আচরণের মানসিকতা থাকতে হবে।

বেতন

আলোচনা সাপেক্ষে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা বিডিজবস অনলাইনে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ

১৮ নভেম্বর, ২০২২।

সূত্র : বিডিজবস