এসএসসি পাসে চাকরি দেবে নিটল মটরস, দ্রুত আবেদন করুন

নিটল মটরস লিমিটেডে ‘কুক/শেফ’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: নিটল মটরস লিমিটেড

পদের নাম: কুক/শেফ
পদসংখ্যা: নির্ধারিত নয়
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি/জেএসটি
অভিজ্ঞতা: ০২-০৪ বছর
বেতন: আলোচনা সাপেক্ষে

চাকরির ধরন: ফুল টাইম
প্রার্থীর ধরন: পুরুষ
বয়স: ২৪-৩৮ বছর
কর্মস্থল: ঢাকা

আবেদনের শেষ সময়: ৩০ সেপ্টেম্বর ২০২২

আবেদনের নিয়ম: আগ্রহীরা jobs.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

সূত্র: বিডিজবস ডটকম

দেশের পরিবহন জগতের সবচেয়ে জনপ্রিয় নাম নিটল মটরস লিমিটেড- সবধরনের বাণিজ্যিক গাড়ির বিক্রেতা
নিটল নিলয় গ্রুপের প্রধান অংগ সংস্থা হলো নিটল মটরস লিমিটেড, যা ১৯৮৮ সাল থেকে বাংলাদেশে টাটা মটরসের সহযোগী হিসেবে কাজ করে আসছে এবং সবচেয়ে বেশি মার্কেট শেয়ার নিয়ে প্রতিষ্ঠানটি দেশের বানিজ্যিক গাড়ির জগতে প্রতিনিধিত্ব করে আসছে।
একটি গতিশীল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে আশির দশকে যাত্রা শুরু করে নিটল মটরস। দেশের পরিবহন খাতের আমূল পরিবর্তনের প্রয়োজনীয়তা উপলব্ধি করে টাটা মটরসকে সাথে নিয়ে নিটল মটরস শুরু করে এক সুদীর্ঘ যাত্রা।
একটি প্রতিশ্রুতিশীল গ্রাহকসেবার কারনে নিটল মটরস আজ একটি সুপরিত নাম । মাত্র ২০ বছরেরও কম সময়ে সেবার উৎকর্ষ দিয়ে প্রতিষ্ঠানটি অর্জন করে ক্রেতাদের অকৃত্রিম ভালোবাসা ও আস্থা।
বর্তমানে বাংলাদেশে আমাদের রয়েছে সার্ভিস ও স্পেয়ার পার্টস এর সবচেয়ে শক্তিশালী নেটওয়ার্ক- যা গড়ে উঠেছে ৬১টি সার্ভিস আউটলেট এবং সাতশো’র অধিক স্পেয়ার পার্টস আউটলেট নিয়ে। দেশের প্রতিটি কোনায় পৌঁছে দিয়েছি আমাদের বিক্রয়োত্তর সেবার পরিধি যা গ্রাহকদের দিচ্ছে নির্ভাবনায় পথ চলার অভিজ্ঞতা।
দেশের মানুষের কারিগরি দক্ষতা বৃদ্ধির জন্য নিটল মটরস টাটা মটরসকে সাথে নিয়ে নারায়ণগঞ্জের মদনপুরে একটি মেকানিক ট্রেনিং স্কুল স্থাপন করে।
বাংলাদেশের আর্থসামাজিক উন্নয়ন এবং জাতীয় অর্থনীতিতে অনবদ্য অবদান রেখে চলেছে নিটল মটরস। জাতীয় রাজস্বখাতে অপরিসীম ভূমিকার কারণে ২০১৭ সালে বাংলাদেশ সরকার কর্তৃক মর্যাদাপূর্ণ কর বাহাদুর স্বীকৃতিতে ভূষিত হয় নিটল-নিলয় পরিবার।