চাকরির সুযোগ সেনা কল্যাণ সংস্থায়

সেনা কল্যাণ সংস্থা সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের মোংলা সিমেন্ট ফ্যাক্টরির জন্য জরুরি ভিত্তিতে লোকবল নিয়োগ দেবে। যোগ্যতাসম্পন্ন যে কেউ আবেদন করতে পারেন।

পদের নাম: ম্যানেজার (উৎপাদন/যান্ত্রিক)। পদসংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : চার বছর মেয়াদি বিএসসি ইঞ্জিনিয়ার (যান্ত্রিক) ডিগ্রি থাকতে হবে।

সিমেন্ট কারখানায় উৎপাদন যান্ত্রিক বিভাগে কমপক্ষে ১০ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। তবে যোগ্যতা সাপেক্ষে ১০ বছরের কম অভিজ্ঞদেরও বিবেচনায় নেওয়া হবে।

সিমেন্ট উৎপাদন কারখানায় ম্যানেজার (উৎপাদন ও যান্ত্রিক) পদে ৩ থেকে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সিমেন্ট উৎপাদনের সঙ্গে জড়িত সব প্রসেস ইকুইপমেন্টের জ্ঞান থাকতে হবে। 

সিমেন্ট উৎপাদন প্রসেস বিষয়ে বিশেষ ট্রেনিং, পেশাগত সেফটি এবং বিভিন্ন কমপ্লায়েন্স বিষয়ে জ্ঞান থাকতে হবে। সিমেন্ট উৎপাদনে ব্যবহৃত কাঁচামাল ব্যবস্থাপনায় দক্ষ হতে হবে।

বেতন ও সুযোগ- সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে। অন্যান্য সুবিধা সেনা কল্যাণ সংস্থার পলিসি অনুসারে প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের সদ্য তোলা পাসপোর্ট সাইজের দুই কপি রঙিন ছবি, জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয়পত্রসহ আবেদনপত্র পাঠাতে হবে : সেনা কল্যাণ সংস্থা, মানবসম্পদ বিভাগ, এস কে এস টাওয়ার, লেভেল-১০, ৭ ভিআইপি রোড, মহাখালী, ঢাকা-১২০৬ এই ঠিকানায়।

আবেদনের শেষ তারিখ : ২৪ মার্চ, ২০২২।

সেনা কল্যাণ সংস্থা