জাপানি প্রতিষ্ঠানে চাকরির সুযোগ, বেতন ১৭০০০০০

জাপান ইন্টারন্যাশনাল করপোরেশন এজেন্সি (জে আই সি এ), বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের বাংলাদেশ অফিসে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : ডেপুটি প্রোগ্রাম অফিসার/ প্রোগ্রাম অফিসার। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : ইকোনমিকস/ ফাইন্যান্স/ ইন্টারন্যাশনাল রিলেশনস/ ডেভেলপমেন্ট স্টাডিজ/ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বা ইঞ্জিনিয়ারিং বিষয়ে মাস্টার্স পাস। তবে ইঞ্জিনিয়ারিংয়ের ক্ষেত্রে বিএস ডিগ্রি থাকলেও আবেদন করা যাবে।

সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। তবে ৫ বছরের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

ইংরেজি ভাষায় লিখিত ও কথা বলায় পারদর্শী হতে হবে। কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে। বিশেষ করে ইন্টারনেট অপারেশন, ই-মেইল, মাইক্রোসফট ওয়ার্ড, মাইক্রোসফট এক্সেল অ্যান্ড পাওয়া পয়েন্টের কাজ জানতে হবে। চাপ সামলে কাজের আগ্রহ থাকতে হবে।

বিজ্ঞপ্তি অনুসারে প্রার্থীর বয়স ২৭-৩৫ বছরের মধ্যে হতে হবে। জেআইসিএতে কর্মরত কোন কর্মী এ পোস্টের জন্য আবেদন করতে পারবেন না।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন ১৭০০০০০-২২০০০০০ টাকা বার্ষিক।

আবেদন যেভাবে : ৪০০ শব্দের একটি কভার লেটারের সঙ্গে সিভি, অ্যাকাডেমি সার্টিফিকেট, কাজের দক্ষতার সনদ পাঠােতে হবে জেআইসিএ বাংলাদেশ অফিস, তৃতীয় তলা, বেস গ্লারিয়া, ৫৭ গুলশান এভিনিউ (সিডব্লিউএসএ১৯), গুলশান ১, ঢাকা-১২১২

আবেদনের শেষ তারিখ : ২৪ মার্চ, ২০২২