ডেল্টা লাইফ ইন্স্যুরেন্সে চাকরি, বেতন ২৫০০০

ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের কল সেন্টারে বেশ কিছু শূন্য পদে লোকবল নেবে। আগ্রহীরা ডাকযোগে আবেদন করতে পারবেন।

পদের নাম : ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : অর্থনীতি, ইংরেজি, গণিত, পরিসংখ্যান ও আইটি বিষয়ে স্নাতকোত্তর পাস। 

এসএসসি  ও এইচএসসি পর্যায়ে জিপিএ কমপক্ষে ৩ থাকতে হবে। স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে সিজিপিএ থাকতে হবে কমপক্ষে ২.৫০ পয়েন্ট।

প্রার্থীর বয়সসীমা ৩২ বছরের মধ্যে হতে হবে। যোগাযোগ দক্ষতা, ইংরেজি ও বাংলা ভাষায় সাবলীল হতে হবে। বিশেষ করে এমএস ওয়ার্ড, পাওয়ার পয়েন্ট, ওরাকল ও ইবিএস সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে।

চূড়ান্ত নিয়োগের পর বাংলাদেশের যেকোনো স্থানে কাজের আগ্রহ থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : প্রথমে এক বছর প্রবেশনাল পিরিয়ড। বেতন হবে ২৫০০০ টাকা। সফলভাবে প্রবেশনাল পিরিয়ড শেষে স্থায়ীভাবে নিয়োগ দেওয়া হবে। তখন কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুয়েটি, বীমা, উৎসব ভাতা ও অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেখানে : আগ্রহী প্রার্থীদের সব ধরনের একাডেমিক সার্টিফিকেটের ফটোকপি, ছবিসহ আবেদনপত্র পাঠাতে হবে হেড অব হিউম্যান রিসোর্সেস, ডেলটা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, ডেলটা লাইফ টাওয়ার, প্লট-৩৭, রোড-৯০, গুলশান সার্কেল-২, ঢাকা ১২১২ এই ঠিকানায়।

আবেদনের শেষ তারিখ : ২৯ ডিসেম্বর, ২০২২