তাম্রলিপি পাবলিকেশনে চাকরির সুযোগ, বেতন ৩৫ হাজার টাকা

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে তাম্রলিপি পাবলিকেশন। প্রতিষ্ঠানটিতে ‘ডিজিটাল মার্কেটিং ম্যানেজার’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম

ডিজিটাল মার্কেটিং ম্যানেজার।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর দুই থেকে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর ডিজিটাল মার্কেটিং, এসইও, ওয়েব ডেভেলপমেন্টে প্রফেশনাল সার্টিফিকেট থাকলে অগ্রাধিকার পাবেন। ২৫ থেকে অনূর্ধ্ব-৩৫ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন

বেতন ২৫,০০০-৩৫,০০০/-টাকা।

আবেদন প্রক্রিয়া

প্রার্থীরা বিডিজবস অনলাইনে আবেদন করতে পারবেন। অথবা সিভি ই-মেইল করতে পারবেন (tamralipibookpublication@gmail.com) এই ঠিকানায়।

আবেদনের শেষ তারিখ

২১ মে, ২০২২।

সূত্র : বিডিজবস

সৃজনশীল প্রকাশনায় উৎকর্ষের সন্ধানে আত্মপ্রকাশ করে প্রকাশনা সংস্থা তাম্রলিপি । ২০০৮ সালে বাংলাদেশের প্রকাশনা জগতে আবির্ভাব ঘটে তাম্রলিপি প্রকাশনীর। দেশের খ্যাতনামা প্রথিতযশা ঔপন্যাসিক, কবি, প্রাবন্ধিক, সাংবাদিক, শিক্ষাবিদ, ন্যাট্যকারের রচনা ও তরুণ লেখক এবং সাহিত্যিকের রচনা ছাড়াও দেশের শীর্ষস্থানীয় রাজনৈতিক ব্যক্তিত্বের বই এখান থেকে নিয়মিত প্রকাশিত হচ্ছে। সৃষ্টির শুরু থেকে সৃজনশীল বই প্রকাশ করে আসছে। বাংলা এবং ইংরেজী উভয় ভাষাতেই বই বের করা হয় ।