দেশ টিভিতে একাধিক পদে চাকরি

বেসরকারি টিভি চ্যানেল ‌‌‘দেশ টিভি’ নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি একাধিক পদে লোকবল নেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: রিপোর্টার

পদ সংখ্যা: নির্ধারিত না (বিভিন্ন বিট)।

যোগ্যতা: ঢাকা বিশ্ববিদ্যালয় বা যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক/ স্নাতকোত্তর ডিগ্রি। সাংবাদিকতায় অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। যোগাযোগ দক্ষতা থাকতে হবে। বয়স ২৮ বছরের মধ্যে হতে হবে। নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবেন।

বেতন: আলোচনা সাপেক্ষে।

আবেদনের নিয়ম: রিপোর্টার পদে আবেদনের জন্য ক্লিক করুন এখানে।  

পদের নাম: নিউজ প্রেজেন্টার

পদ সংখ্যা: নির্ধারিত না।

যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক/ স্নাতকোত্তর ডিগ্রি। স্যাটেলাইট টিভি চ্যানেলে সংশ্লিষ্ট কাজে ১-৩ বছরের অভিজ্ঞতা থাকা লাগবে। তবে অভিজ্ঞতা না থাকলেও এ পদে আবেদন করা যাবে। আকর্ষণীয় ও বুদ্ধিমান হতে হবে। শক্তিশালী ইন্টারপারসোনাল কমিউনিকেশন দক্ষতা থাকতে হবে। বাংলা উচ্চারণ চমৎকার হতে হবে। নিউজ প্রেজেন্টেশনে প্রশিক্ষণ থাকা লাগবে। বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে। কেবল নারীরা আবেদন করতে পারবেন।

বেতন: আলোচনা সাপেক্ষে।

আবেদনের নিয়ম: নিউজ প্রেজেন্টার পদে আবেদনের জন্য ক্লিক করুন এখানে

পদের নাম: জেলা/উপজেলা প্রতিনিধি 

পদ সংখ্যা: নির্ধারিত না।

যোগ্যতা: ঢাকা বিশ্ববিদ্যালয় বা যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি। সাংবাদিকতায় কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা থাকা লাগবে। টেলিভিশনে জেলা প্রতিনিধি হিসেবে কাজ করার অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। শুদ্ধ উচ্চরণ ও সাবলীল বাচনভঙ্গীর দক্ষতা থাকা লাগবে। জেলা/উপজেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

বেতন: আলোচনা সাপেক্ষে।

আবেদনের নিয়ম: জেলা/উপজেলা প্রতিনিধি পদে আবেদনের জন্য ক্লিক করুন এখানে

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এইচআর অ্যান্ড অ্যাডমিন)

যোগ্যতা: ঢাকা বিশ্ববিদ্যালয়/জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়/জগন্নাথ বিশ্ববিদ্যালয়/নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়/ব্র্যাক বিশ্ববিদ্যালয় থেকে এইচআরএম বা ম্যানেজমেন্টে এমবিএ ডিগ্রি। সংশ্লিষ্ট কাজে ২-৩ বছরের অভিজ্ঞতা থাকা লাগবে। মাইক্রোসফট ওয়ার্ড এবং এক্সেলে পারদর্শী হতে হবে। শক্তিশালী ইন্টারপারসোনাল কমিউনিকেশন দক্ষতা থাকতে হবে। বাংলা ও ইংরেজিতে সাবলীল হতে হবে। বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। পুরুষ প্রার্থীদের বাইক চালানো জানতে হবে।

বেতন: আলোচনা সাপেক্ষে।

আবেদনের নিয়ম: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এইচআর অ্যান্ড অ্যাডমিন) পদে আবেদনের জন্য ক্লিক করুন এখানে

পদের নাম: ম্যানেজমেন্ট কোঅর্ডিনেটর

যোগ্যতা: স্বীকৃত কোনো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি। স্নাতক/স্নাতকোত্তরে সিজিপিএ ৪-এর স্কেলে ন্যূনতম ৩.৩ থাকতে হবে। সংশ্লিষ্ট কাজে ২-৫ বছরের অভিজ্ঞতা থাকা লাগবে। সেক্রেটারি বা সচিবের চাকরি সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে। মাইক্রোসফট ওয়ার্ড এবং এক্সেলে পারদর্শী হতে হবে। শক্তিশালী ইন্টারপারসোনাল কমিউনিকেশন দক্ষতা থাকতে হবে। বাংলা ও ইংরেজিতে সাবলীল হতে হবে। বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে। এ পদে কেবল নারীরা আবেদন করতে পারবেন। 

বেতন: আলোচনা সাপেক্ষে।

আবেদনের নিয়ম: দেশ টিভির ম্যানেজিং ডিরেক্টর-এর ‘ম্যানেজমেন্ট কোঅর্ডিনেটর’ হিসেবে চাকরির আবেদনের জন্য ক্লিক করুন এখানে

আবেদনের শেষ তারিখ

পদগুলোতে আবেদনের শেষ তারিখ ১৭ আগস্ট, ২০২২।