নিয়োগ দেবে বিআরবি ক্যাবল ইন্ডাস্ট্রিজ

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিআরবি ক্যাবল ইন্ডাস্ট্রিজ লিমিটেড । প্রতিষ্ঠানটিতে ‘ম্যানেজার ’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম

ম্যানেজার (কস্টিং)।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

প্রার্থীকে  যেকোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিংয়ে কস্ট ম্যানেজমেন্ট/এমকম-এ মাস্টার্স  পাস হতে হবে। বয়স ৩৫ থেকে ৪৫ বছর। প্রার্থীদের কোনো বিশেষত্ব থাকলে বয়সে ছাড় দেওয়া হতে পারে। যেকোনো স্বনামধন্য উত্পাদন শিল্পে পণ্য খরচ/কস্ট ম্যানেজমেন্টে ন্যূনতম  পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। যেকোনো ক্যাবল ইন্ডাস্ট্রিতে খরচের অভিজ্ঞতা যুক্ত করা হবে। প্রার্থীদের খরচ এবং নিয়ন্ত্রণ প্রচেষ্টার জ্ঞান থাকতে হবে। তারের তৈরিতে ব্যবহৃত কাঁচামাল, মানুষ, মেশিন এবং ওভারহেডের খরচ নিশ্চিত করা। প্রতিটি অর্ডারের খরচের হিসাব নিশ্চিত করুন (নির্দেশ অনুযায়ী)। খরচ বিশ্লেষণ এবং রিপোর্টিং করা। ইআরপি সিস্টেম সহ পর্যাপ্ত কম্পিউটার সাক্ষরতা থাকতে হবে।

কর্মস্থল

কুষ্টিয়া।

বেতন

অন্যান্য সুবিধার সাথে আকর্ষণীয় বেতন দেওয়া হবে তবে আবেদনে প্রত্যাশিত বেতন উল্লেখ করতে হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের  আবেদন পাঠাতে অনুরোধ করা হচ্ছে শুধুমাত্র যাদের সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞতা আছে । আপনি যদি মনে করেন যে আপনি উপরের পদের জন্য উপযুক্ত ব্যক্তি, তাহলে পূর্ণ আত্মবিশ্বাসের সাথে বিস্তারিত জীবনবৃত্তান্ত, সমস্ত অ্যাকাডেমিক  ও অভিজ্ঞতা পত্রের কপি, ২৯/১২/২০২২ তারিখের মধ্যে প্রত্যাশিত বেতন সহ সাম্প্রতিক পাসপোর্ট সাইজের  দুইকপি ছবি সহ আবেদন করুন। ব্যবস্থাপনা পরিচালক, বিআরবি কেবল ইন্ডাস্ট্রিজ লিমিটেড, বিসিক ইন্ডাস্ট্রিয়াল এস্টেট, কুষ্টিয়া  বরাবর।  

আবেদনের শেষ তারিখ

২৯  ডিসেম্বর , ২০২২।

সূত্র : বিডিজবস।