পপিতে চাকরির সুযোগ, বেতন ২৫ হাজার টাকা

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পিপলস্‌ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি)। প্রতিষ্ঠানটিতে উপজেলা প্রোগ্রাম ম্যানেজার পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম

উপজেলা প্রোগ্রাম ম্যানেজার।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

প্রার্থীকে  প্রার্থীকে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রিধারী হতে হবে।আনুষ্ঠানিক/উপানুষ্ঠানিক শিক্ষা কর্মসূচি বাস্তবায়ন, পরিবীক্ষণ ও তত্বাবধানে সমপর্যায়ের পদে কমপক্ষে  পাচঁ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটারে কাজ করার দক্ষতা থাকতে হবে। যে কোন বেসরকারি সংস্থা (এনজিও) বা আন্তর্জাতিক বেসরকারি সংস্থা (আইএনজিও) বা দাতা সংস্থার আর্থিক সহায়তায় পরিচালিত শিক্ষা কর্মসূচিতে কাজের অভিজ্ঞতা থাকলে তা বিশেষ যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। বাংলা ও ইংরেজিতে প্রতিবেদন প্রস্তুতের দক্ষতা। বৈধ লাইসেন্সসহ মোটরসাইকেল চালনায় পারদর্শী হতে হবে।

কর্মস্থল

কিশোরগঞ্জ।

বেতন

২৫০০০/- এছাড়াও কর্মসূচি নির্ধারিত অন্যান্য সুযোগ সুবিধা প্রাপ্য হবেন।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদেরকে জাতীয় পরিচয়পত্রসহ যাবতীয় সনদপত্রের সত্যায়িত ফটোকপি,  দুই কপি  রঙিন ছবি, দুইজন পরিচয় প্রদানকারী ব্যক্তির নাম, ঠিকানা, পেশা, পদবী, মোবাইল নম্বর এবং আবেদনকারীর পূর্নাঙ্গ জীবনবৃত্তান্ত মোবাইলনম্বরসহ আবেদনপত্র আগামী ২৬/১১/২০২২ তারিখের মধ্যে উপ-পরিচালক (মানবসম্পদ ও প্রশাসন), পিপল্স ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি), ৫/১১-এ, ব্লক-ই, লালমাটিয়া, ঢাকা-১২০৭ ঠিকানায় ডাকযোগে/কুরিয়ারে/সরাসরি প্রেরণ করতে হবে। ই-মেইলঃ [email protected]। শুধুমাত্র বাছাইকৃত যোগ্য প্রার্থীদের নিয়োগ পরীক্ষা গ্রহণ করা হবে। অসম্পূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। খামের উপরে পদের নাম উল্লেখ করতে হবে। বাছাইকৃত যোগ্য প্রার্থীদের নিয়োগ পরীক্ষা গ্রহণ করা হবে।

আবেদনের সময়সীমা

২৬ নভেম্বর,২০২২।

সূত্র : বিডিজবস