বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসে চাকরির সুযোগ

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনাল (বিউপি) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি একাধিক বিভাগে শিক্ষক নিয়োগ দেবে। আগ্রহীদের ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

যেসব বিভাগে প্রভাষক নেওয়া হবে : ইংরেজি বিভাগে ২জন, ডিজাস্টার অ্যান্ড হিউম্যান সিকিউরিটি ম্যানেজমেন্ট বিভাগে ১জন, পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন বিভাগে ১জন, ইকোনমিক্স বিভাগে ১জন, ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগে ১ জন, সোশিওলজি বিভাগে ২জন, মার্কেটিং বিভাগে ১জন, অ্যাকাউন্টিং বিভাগে ২ জন, ম্যানেজমেন্ট বিভাগে ২জন, ফাইন্যান্স বিভাগে ১জন, আন্তর্জাতিক সম্পর্ক পদে ১জন, আইন বিভাগে ১জন, ম্যাস কমিউনিকেশন অ্যান্ড জার্নালিজম বিভাগে ২জন, আইসিই/আইসিটি/ইইই বিভাগে ২জন, কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ২জন, রসায়ন বিভাগে ১ জন, উদ্ভিদবিজ্ঞান বিভাগে ১জন নিয়োগ নিয়োগ দেওয়া হবে।

প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। 

আবেদন যেভাবে : আগ্রহীদের বিউপির ওয়েব সাইট থেকে আবেদন ফরম ডাউনলোড করে পূরণ করতে হবে। পূরণ করে ডাকযোগে রেজিস্টার, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনাল, মিরপুর, ঢাকা-১২১৬ এই ঠিকানায় পাঠাতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : ২২০০০-৫৩০৬০ টাকা স্কেলে বেতন প্রদান করা হবে। এছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ : ৫ এপ্রিল, ২০২২

নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন এখানে