বিনামূল্যে প্রফেশনাল কোর্সের সুযোগ, চাকরিপ্রত্যাশীরা অবশ্যই করবেন

বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের অর্থায়নে পরিচালিত সেইপ প্রজেক্টর অধীনে ফিফোটেক সম্প্রতি তিনটি প্রফেশনাল কোর্সের বিজ্ঞপ্তি দিয়েছে। চাকরিপ্রত্যাশীরা কোর্স তিনটি সম্পূর্ণ বিনামূল্যে করতে পারবেন।

কোর্সের নাম : প্রফেশনাল কাস্টমার সার্ভিস। এই কোর্সের অধীনে কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট, কম্পিউটার প্রশিক্ষণ, বাংলা ও ইংরেজি টাইপিং, অফিস ব্যবস্থাপনা, অফিস পরিচালনা সংক্রান্ত কাজ হাতে কলমে শেখানো হবে।

কোর্সের নাম : প্রফেশনাল ব্যাক-অফিস সার্ভিসেস। এই কোর্সের অধীনে অফিস ডাটাবেজ তৈরি ও স্প্রেডশিট বিজনেস ডাটা ম্যানেজমেন্ট, ডিজিটাল মার্কেটিং প্রশিক্ষণ, কম্পিউটার প্রশিক্ষণ, গ্রাফিক্স ডিজাইন, অফিস পরিচালনায় দক্ষতা উন্নয়ন বিষয়ক কাজ শেখানো হবে।

কোর্সের নাম : প্রফেশনাল ডিজিটাল কন্টেন্ট ম্যানেজমেন্ট। এই কোর্সের ডিজিটাল কন্টেন্ট ম্যানেজমেন্ট এবং মার্কেটিং, অফিস পরিচালনায় দক্ষতা উন্নয়ন, বাংলা ও ইংরেজি টাইপিং, অফিস ব্যবস্থা ও কম্পিউটার প্রশিক্ষণ প্রদান করা হবে।

বিনামূল্যে এই কোর্সগুলো করার জন্য স্নাতক পাস হতে হবে। সফলভাবে কোর্স সম্পন্ন হলে রয়েছে ভাতা ও চাকরি প্রাপ্তির সুযোগ।

কোর্সগুলো করার জন্য যোগাযোগ করতে হবে ফিফোটেক, ভিশন ২০২১ টাওয়ার-১, ৯ম তলা, সফটওয়্যার টেকনোলজি পার্ক, কারওয়ান বাজার, ঢাকা-১২২৫ এই ঠিকানায়। প্রয়োজনে ফোনে যোগাযোগ করতে পারেন ০১৭০০৭৪৩১৭১ এই নম্বরে।