বিভিন্ন জেলায় নিয়োগ দেবে ওয়েভ ফাউন্ডেশন। Job Circular WAVE Foundation

WAVE Foundation, an NGO has been working in the domain of Sustainable Livelihood, Democratic Governance and Social Development & Climate Resilience since 1990. বেসরকারি সংস্থা ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে ইউনিট ম্যানেজার পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

পদসংখ্যা

এই পদে সর্বমোট ৫টি  পদে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম

ইউনিট ম্যানেজার

শিক্ষাগত যোগ্যতা

প্রার্থীকে  স্নাতকোত্তর  পাস হতে হবে। প্রার্থীর সর্বনিম্ন তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স সর্বোচ্চ ৪০ বছর। ক্ষুদ্রঋণ কর্মসূচির শাখা ম্যানেজার পদে ন্যূনতম তিন বছরের কাজের অভিজ্ঞতা ও কম্পিউটার অপারেট করার অভিজ্ঞতা থাকতে হবে। মোটরসাইকেল চালনায় পারদর্শী ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

কর্মস্থল

ঢাকা, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ

বেতন 

২৭,৬০০ (মাসিক); বেতন ২৪,০০০/- টাকা, ৩,০০০/-মোটরসাইকেল ভাতা, ৬০০/-যোগাযোগ ভাতা (মোবাইল বিল) এবং প্রতি কর্ম দিবস ৫০/- হারে টিফিন ভাতা প্রদান করা হবে। চাকরির ৩ মাস পর্যবেক্ষণের পরিপ্রেক্ষিতে ছয় মাস পর কাজের ফলাফল মূল্যায়ণ করে স্থায়ী নিয়োগ দেওয়া হবে। চাকরি স্থায়ীকরণের পর বর্ধিত বেতনসহ অন্যান্য সুবিধা (প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি ও কর্মী কল্যাণ ইত্যাদি) প্রদান করা হবে।

কোম্পানির সুযোগ-সুবিধাদি

বার্ষিক দুটি উৎসব ভাতা থাকবে।

আবেদনের প্রক্রিয়া

নির্বাচনী পরীক্ষা ও মৌখিক সাক্ষাৎকারের সময় আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, মূল সনদপত্রসমূহ, জাতীয় পরিচয়পত্র, সদ্য তোলা পাসপোর্ট সাইজের এককপি ছবি সঙ্গে আনতে হবে। নিয়োগকালীন শর্ত প্রযোয্য হবে। উল্লেখ্য, প্রার্থীদের ইন্টারভিউ কার্ড ও টিএ/ডিএ প্রদান করা হবে না। শুধু বাছাইকৃত প্রার্থীদেরই পরীক্ষার সুযোগ দেওয়া হবে এবং ফোনের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। আবেদনকারীকে অবশ্যই জীবনবৃত্তান্তের সাথে ছবি পাঠাতে হবে।

আবেদনের সময়

আগ্রহী যোগ্য প্রার্থীরা ৭ ডিসেম্বর, ২০২০ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস