বিভিন্ন পদে চাকরি দিচ্ছে রুরাল পাওয়ার কোম্পানি, আবেদন অনলাইনে

রুরাল পাওয়ার কোম্পানি লিমিটেড (আরপিসিএল) একটি পাবলিক লিমিটেড কোম্পানি হিসেবে বিদ্যুৎ উৎপাদন কাজে নিয়োজিত। কোম্পানিটি বিভিন্ন পদে লোকবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: ম্যানেজার (আইসিটি/এমআইএস)

পদ সংখ্যা: ১।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ইনফরমেশন টেকনোলজি/ইলেকট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রনিক অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/কম্পিউটার সায়েন্স বিষয়ে ন্যূনতম স্নাতক। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম ৮ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে, এর মধ্যে ৪ বছর ডেপুটি ম্যানেজার বা সমপদমর্যাদায় চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। টিপিএম, টিকিউএম, প্রিভেন্টিভ মেইনটেন্যান্স, কর্পোরেট গর্ভন্যান্স প্রভৃতি ক্ষেত্রে সক্ষমতা প্রদর্শন করতে হবে।

বেতন: মূল বেতন ৯১,০০০ টাকা এবং কোম্পানির নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধাদি।

পদের নাম: অ্যাসিস্যান্ট ইঞ্জিনিয়ার

পদ সংখ্যা: ১০ (মেকানিক্যাল-৫, ইলেকট্রিক্যাল-৫)।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: ইলেকট্রিক্যাল/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক/মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে ন্যূনতম স্নাতক। কম্পিউটারে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন: মূল বেতন ৫২,০০০ টাকা এবং কোম্পানির নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধাদি।

পদের নাম: অ্যাসিস্যান্ট ম্যানেজার (এইচআর/অ্যাডমিন/ট্রেইনিং/কোম্পানি সেক্রেটারিয়াল)

পদ সংখ্যা: ২।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: এইচআরএম/ম্যানেজমেন্ট বা এ সম্পকির্ত বিষয়ে ন্যূনতম স্নাতকোত্তর। কম্পিউটারে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। 

বেতন: মূল বেতন ৫২,০০০ টাকা এবং কোম্পানির নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধাদি।

পদের নাম: সাব-অ্যাসিস্যান্ট ইঞ্জিনিয়ার

পদ সংখ্যা: ৬।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল/ইন্ডাস্ট্রিয়াল/সিভিল/পাওয়ার/মেরিন ইঞ্জিনিয়ারিং বিষয়ে ন্যূনতম ডিপ্লোমা। কম্পিউটারে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন: মূল বেতন ৪০,০০০ টাকা এবং কোম্পানির নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধাদি।

পদের নাম: জুনিয়র অ্যাসিস্যান্ট ম্যানেজার (এইচআর/অ্যাডমিন/ট্রেইনিং/কোম্পানি সেক্রেটারিয়াল)

পদ সংখ্যা: ৬।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: এইচআরএম/ম্যানেজমেন্ট বা এ সম্পকির্ত বিষয়ে ন্যূনতম স্নাতক। কম্পিউটারে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন: মূল বেতন ৪০,০০০ টাকা এবং কোম্পানির নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধাদি।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://rpcl.teletalk.com.bd অথবা www.rpcl.gov.bd ওয়েবসাইট থেকে অ্যাপ্লিকেশন ফরম পূরণ করার মাধ্যমে আবেদন করতে পারবেন। আগামী ১০ এপ্রিল বিকেল ৫টা পর্যন্ত আবেদন করা যাবে।