মেরী স্টোপস বাংলাদেশে চাকরির সুযোগ, বেতন ২০ হাজার

মেরী স্টোপস বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি ঢাকা, গাজীপুর, ময়মনসিংহ, জয়পুরহাট ও ঠাকুরগাঁও’য়ে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : মার্কেটিং কো-অর্ডিনেটর। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : প্রার্থীদেরকে স্নাতক পাশ হতে হবে। মাস্টার্স ডিগ্রীধারীকে অগ্রাধিকার দেয়া হবে।

পদ সংশ্লিষ্ট কাজে ন্যূনতম ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। মাঠ পর্যায়ে মার্কেটিংয়ে কাজ করার অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। স্মার্ট, উদ্যমী ও কর্মঠ হতে হবে। বৈধ লাইসেন্সসহ মোটর সাইকেল চালনায় পারদর্শী হতে হবে।

চূড়ান্ত নিয়োগের পর জয়পুরহাট, ঠাকুরগাঁও, ময়মনসিংহ, গাজীপুর (টঙ্গী) ও ঢাকায় (ধানমন্ডি) কাজের আগ্রহ থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন ১৫০০০-২০০০০। এছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদনের শেষ তারিখ : ৯ জানুয়ারি, ২০২৩

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

মেরী স্টোপস বাংলাদেশ বিগত ৩ দশকের বেশী সময় ধরে বাংলাদেশে স্বাস্থ্যসেবা প্রদানের মাধ্যমে মাতৃমৃত্যু এবং শিশুমৃত্যুর হার কমিয়ে আনার ক্ষেত্রে বিশেষ অবদান রেখেছে। মেরী স্টোপস বাংলাদেশ যুক্তরাজ্যের লন্ডনভিত্তিক আন্তর্জাতিক স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান যা ৪টি মহাদেশের (এশিয়া, আফ্রিকা, ইউরোপ এবং ল্যাটিন আমেরিকা) ৩৭টি দেশে সেবা প্রদান করে আসছে। মেরী স্টোপস বাংলাদেশ এর অধীনে উল্লেখিত জেলায় অবস্থিত ক্লিনিকে উক্ত পদের জন্য দক্ষ ও অভিজ্ঞ কর্মী আবশ্যক: