হীড বাংলাদেশে চাকরি, শিক্ষানবিশকালেই বেতন ৫৫০০০

এনজিও সংস্থা হীড বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি সহকারী কো-অর্ডিনেটর পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : সহকারী কো-অর্ডিনেটর। পদের সংখ্যা : ৩টি। আবেদন যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়সসীমা ৫০ বছর।

নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবেন। এমএস ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্টে কাজে দক্ষ হতে হবে। বাংলা এবং ইংরেজি উভয় ভাষায় সাবলীল হতে হবে। মৌখিক ও লিখিত ভাবে যোগাযোগ দক্ষতা থাকতে হবে।

প্রয়োজন অনুযায়ী ভ্রমণ করতে সক্ষমতা। মোটরসাইকেল চালনায় পারদর্শী হতে হবে। বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। প্রাসঙ্গিক ক্ষেত্রে ন্যূনতম ৫ বছরের অভিজ্ঞতা।

তবে পিকেএসএফ এর সহায়তায় বা অর্থায়নে পরিচালিত মাইক্রোফাইন্যান্স কর্মসূচিতে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। নিয়মিত ফিল্ড ভিজিট করতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন ৫৫০০০ টাকা (শিক্ষানবিশকাল)। এছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের সিভি পাঠাতে হবে হীড বাংলাদেশ, ম্যানেজার-এইচ.আর.এম, মেইন রোড, প্লট-১৯, ব্লক-এ, সেকশন-১১, মিরপুর, ঢাকা-১২১৬, এই ঠিকানায়। অথবা ই-মেইল: jobsheed@gmail.com এ পাঠানো যাবে।

আবেদনের শেষ তারিখ : ১৯ এপ্রিল, ২০২২