১০০০ জনকে চাকরি দেবে রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক)। প্রতিষ্ঠানটিতে ক্রেডিট অফিসার পদে নিয়োগের জন্য আগ্রহী প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের সংখ্যা

১০০০ জন।

পদের নাম

ক্রেডিট অফিসার।

শিক্ষাগত যোগ্যতা

প্রার্থীকে  ন্যূনতম স্নাতক পাস হতে হবে।ঋণ কার্যক্রমে মাঠ পর্যায়ে কাজ করার কমপক্ষে  এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনকারীর বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য।

কর্মস্থল

বাংলাদেশের যেকোনো স্থানে।

বেতন

মূল বেতন ১২,৫০০/-, ২৭,৭৫০/- হতে ২৯,০০০/- (নিয়মিতকরণের আগে), ২৯,৬২৫/- হতে ৩০,৮৭৫/- (নিয়মিতকরণের পরে)।

আবেদনের প্রক্রিয়া

১। আবেদনকারীদের বাংলাদেশের যেকোনো স্থানে মাঠ পর্যায়ে সংস্থার কর্ম এলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে।

২। প্রার্থীকে মটর সাইকেল চালনার জন্য বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। উল্লেখ্য, নিয়োগকৃত পুরুষ/নারী এমপ্লয়ীকে বাধ্যতামূলকভাবে মটর সাইকেল চালাতে হবে।

৩। উপরোক্ত পদের ক্ষেত্রে নিয়োগপ্রাপ্ত ব্যক্তির শিক্ষানবিশকাল শেষে কর্মমূল্যায়নের ভিত্তিতে চাকুরী স্থায়ীকরন করা হবে এবং তখন থেকে সংস্থা কর্তৃক প্রদত্ত সকল সুযোগ সুবিধা যেমন: দুটি উৎসব ভাতা, জীবন যাত্রার ব্যয় ভাতা, ঝুকি ভাতা, লাঞ্চ ভাতা, বৈশাখী ভাতা, কমিউনিকেশন ভাতা (মোবাইল ও ইন্টারনেট), প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, দূরবর্তী ভাতা, কর্মী কল্যান তহবিল নীতিমালা অনুযায়ী নিজ ও পরিবারের সদস্যদের চিকিৎসা খরচ, চাকুরিতে যোগদানের সাথে সাথেই মটরসাইকেল সফট লোন সুবিধা ও ফুয়েল বিল ইত্যাদি সুযোগ সুবিধা প্রযোজ্য হবে।

৪। আবেদনকারী যে কেন্দ্রের অধীনে পরীক্ষা দিতে ইচ্ছুক/আগ্রহী তাকে খামের উপর অবশ্যই পরীক্ষা কেন্দ্র উল্লেখ করে আবেদন করতে হবে। অন্যান্য পদের পরীক্ষা ঢাকা কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

আগ্রহী যোগ্য প্রার্থীদেরকে আগামী ২০/০৮/২০২২ খ্রীষ্টাব্দ তারিখের মধ্যে পরিচালক, রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) বরাবর দরখাস্ত (যোগাযোগের জন্য সক্রিয় মোবাইল নম্বরসহ পূর্ণ জীবনবৃত্তান্ত, সকল শিক্ষাগত যোগ্যতা ও চাকুরির অভিজ্ঞতা সনদের সত্যায়িত ফটোকপি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, মটর সাইকেল ড্রাইভিং লাইসেন্সের ফটোকপি এবং সদ্য তোলা  এক কপি পাসপোর্ট সাইজের পরিচ্ছন্ন ছবি সংযুক্ত করে) সংস্থার “মানব সম্পদ বিভাগ, রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক), বাড়ী-৮৮/এ/ক, সড়ক-৭/এ, ধানমণ্ডি  আ/এ, ঢাকা-১২০৯”-এ ঠিকানায় প্রেরন করার জন্য অনুরোধ করা যাচ্ছে। উল্লেখ্য, জীবনবৃত্তান্তে ক্ষুদ্রঋণ কর্মসূচীতে অভিজ্ঞতার বিস্তারিত তথ্য থাকতে হবে। নিয়োগ বিজ্ঞপ্তিটি সংস্থার ওয়েবসাইট www.ric-bd.org এ পাওয়া যাবে। খামের উপর পদ ও কেন্দ্রের নাম অবশ্যই উল্লেখ করতে হবে

বিশেষ দ্রষ্টব্যঃ নিয়োগ প্রক্রিয়ায় কোনো প্রকার আর্থিক লেনদেনের সুযোগ নেই সেক্ষেত্রে বিকাশ/রকেট/নগদ মোবাইল ব্যাংকিং বা অন্য কোনো মাধ্যমে কারো সাথে আর্থিক লেনদেন না করার জন্য সংশ্লিষ্ট চাকুরী প্রার্থীকে পরামর্শ দেওয়া হল।

আবেদনের শেষ তারিখ

আগ্রহীরা ২০  আগস্ট, ২০২২ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস